নারায়ণগঞ্জে ঘরে ঢুকে আ.লীগ নেতার ভাইকে গলাকেটে হত্যা

0

জিসাফো ডেস্কঃ নারায়ণগঞ্জের বন্দর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবেদ হোসেনের বড় ভাই হাজী কুতুবউদ্দিন আহমেদকে (৭০)  গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার মধ্যরাতে বন্দর থানা থেকে মাত্র কয়েকশ’ গজ দুরে সোনাকান্দা এলাকার নিজ বাড়িতে এ হত্যাকাণ্ড ঘটে।

পঞ্চায়েত কমিটি নিয়ে বিরোধের কারণে কুতুবউদ্দিনকে গলাকেটে হত্যা করা হয় বলে পরিবারিক সূত্রে জানা গেছে।এলাকাবাসী হত্যায় জড়িত শামীম (২৫) নামে এক যুবককে ধারালো অস্ত্রসহ আটক করে পুলিশে সোপর্দ করেছে।

আটক শামীম দাউদকান্দির সবাহল গ্রামের মৃত আবুল বাশার ওরফে মমিন মিয়ার ছেলে। সে বন্দরের এনায়েতনগর এলাকার সানু বেগমের বাড়িতে ভাড়া থাকত।

নিহতের ভাই বন্দর থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবেদ হোসেন জানান, সোনাকান্দা জামে মসজিদ পঞ্চায়েত কমিটি নিয়ে দেড় মাস ধরে বিরোধ চলছিল। এই বিরোধকে কেন্দ্র করে সোমবার রাত সাড়ে ১২ টার দিকে ঘরে ঢুকে তার ভাই কুতুবউদ্দিনকে গলাকেটে হত্যা করা হয়। তিনি  নিরীহ প্রকৃতির লোক ছিলেন। এ ছাড়া তার কোন শত্রু ছিল না। হত্যাকাণ্ডে ভাড়াটে খুনিদের ব্যবহার হয় বলে তিনি জানান।

বন্দর থানা ওসি আবুল কালাম জানান,  সোমবার রাতে দুর্বৃত্তরা কুতুবউদ্দিনের বাড়িতে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে গলায় আঘাত করে। হাসপাতালে নেয়ার  পথে মারা যান তিনি । এ ঘটনায় শামীম নামে এক যুবককে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে।