নাটোরে এবার ৪ বছরের শিশু ধর্ষণের শিকার এই কি আওয়ামীদের দিন বদলের সনদ ?

0

নাটোরের হালসায় চার বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গুরুতর আহত অবস্থায় শিশুটিকে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে থানায় মামলা হলেও অভিযুক্ত সজিব হোসেনকে আটক করতে পারেনি পুলিশ।

এ নিয়ে নাটোরে গত দুই দিনে দুটি শিশু শারীরিক নির্যাতনের শিকার হয়েছে।

পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, নাটোর সদর উপজেলার হালসা ইউনিয়নের সুলতানপুর গ্রামে চার বছরের শিশুটি শুক্রবার বিকেলে বাড়ির পাশে খেলাধুলা করছিল। এসময় প্রতিবেশি আনোয়ার হোসেনের ছেলে সজিব হোসেন শিশুটিকে ফুসলিয়ে ডেকে নিয়ে যায়। দীর্ঘক্ষণ শিশুটি বাড়ি ফিরে না আসায় অন্য শিশুরা তার অভিভাবককে জানায়। পরে পরিবারের লোকজন খোঁজাখুজি করে পাশের ভুট্টা ক্ষেত থেকে অজ্ঞান অবস্থায় শিশুটিকে উদ্ধার করে সদর হাসপাতাল ভর্তি করে।

এঘটনায় শিশুটির মা বাদী হয়ে সজিব হোসেনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছে। তবে অভিযুক্তকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এদিকে বিষয়টি মিটমাট করে নেয়ার জন্য পরিবারটিকে হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন শিশুটির মা। গত বৃহস্পতিবার নাটোরের বড়াইগ্রামের ইকোরী গ্রামের দুই বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে। সাম্প্রতিক সময়ে দেশে নারী নির্যাতনের ঘটনা আশঙ্কাজনক হারে বেড়ে গেছে। একইহারে বেড়েছে শিশু নির্যাতনের ঘটনাও।