দৌলতদিয়া যৌনপল্লী থেকে কলেজ ছাত্রী উদ্ধার

0
ঢাকা থেকে নিখোঁজের দুই মাস পর রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লী থেকে এক কলেজ ছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাব-৮। উদ্ধারকৃত ছাত্রী রাজধানীর মিরপুর বাংলা কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্রী।
বৃহস্পতিবার দুপুরে যৌন পল্লীতে অভিযান চালিয়ে ওই কলেজ ছাত্রীকে উদ্ধার করে। এ সময় শাহীন শেখ (৩০) নামে এক যুবককে আটক করে র‌্যাব। আটককৃত শাহীন শেখ গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া ফেলু মোল্লার পাড়া গ্রামের মৃত আক্কাছ আলী শেখের ছেলে।
ফরিদপুর র‌্যাব-৮ এর কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, ওই কলেজ ছাত্রীর সাথে অজ্ঞাত এক যুবক প্রেমের সম্পর্ক গড়ে তোলে। দুই মাস আগে ওই যুবক তাকে (কলেজ ছাত্রী) তার মায়ে সাথে দেখা করার কথা বলে দৌলতদিয়া যৌনপল্লীতে এনে মোটা অঙ্কের টাকায় বিক্রি করে দেয়।
এরপর থেকে তাকে দৌলতদিয়া যৌনপল্লীর আনু নামের এক বাড়িওয়ালার বাড়িতে আটকে রেখে শাহীন শেখ বিভিন্নভাবে নির্যাতন করে ওই ছাত্রীকে দিয়ে জোরপূর্বক দেহ ব্যবসা চালিয়ে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা বিষয়টি জানতে পেরে যৌনপল্লীতে অভিযান চালিয়ে ওই কলেজ ছাত্রীকে উদ্ধার করে। তিনি আরও জানান, শাহীন শেখ বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।