দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ডাকে প্রাথমিক সদস্য সংগ্রহ কর্মসূচী শুরু করল জিয়া সাইবার ফোর্স এর পাবনা শাখা

0

জিয়া সাইবার ফোর্স ZCF সবসময় ই চেয়েছে দলের জন্য,দেশের জন্য ও মানবতার জন্য ছোট হোক,ক্ষুদ্রাতিক্ষুদ্র হোক বা বড় হোক কোন না কোন কাজ করতে। বিগত দিন গুলোতে জাতীয় ও জনস্বার্থ সংশ্লিষ্ট ইস্যুতে সরকারের সম্পুর্ণ অনৈতিক ও স্বেচ্ছাচারীতার বিরুদ্ধে প্রতিবাদ সভা সেমিনার,দলীয় ইস্যুতে কিছু কাজ ও মানবতার সেবায় ত্রাণ কার্যক্রম পরিচালনা সহ বিভিন্ন কাজ ই করে এসেছে।সেই ধারাবাহিকতায় এবং আমাদের পথিকৃত উপদেষ্টাবৃন্দ, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক জনাব Shohidul Islam Babul ভাই ও বড়ভাই, গ্রুপের প্রধান সমন্বয়ক স্কোয়াড্রন লীডার (অবঃ) Wahid Un Nabi ভাই এর উতসাহ ও প্রেরনা সহ সার্বিক সহযোগীতায় দেশনেত্রী বেগম খালেদা জিয়া ঘোষিত সদস্য সংগ্রহ কর্মসূচীতে অংশ নেই।লক্ষ্য রয়েছে দেশে ও বিদেশে আমাদের পরিচালনা পরিষদের দায়িত্ববান সহযোদ্ধাদের মাধ্যমে দলের জন্য সদস্য সংগ্রহ করব এবং এর জন্য যে ফর্ম দরকার তা আমরা নিজেদের সন্মিলিত অর্থায়নে ক্রয় করব।

এ উদ্যোগের শুরুতেই আমরা সাধারন জনগনের বিপুল সাড়া পেয়েছি। আমাদের শ্রদ্ধেয় বড়ভাই জনাব হারুন অর রশিদ মজনু ভাই সাদা মন ও স্নেহষ্পদ ছোট ভাই লিখন ও KM Saddam এর অনুরোধে তাদের এলাকা থেকে তৃণমুল পর্যায়ে এ মহৎ উদ্যোগের শুভ উদ্ভোধন করতে হয়েছে। পাশাপাশি Ashik Adnan এর আবদারে তার এলাকায় ও একই সময়ে শুরু করেছি এবং Ahamed Musa Belal ভাই ও তার অদম্য স্পৃহার কারনে তার এলাকায় ও একই সময়ে শুরু করেছেন। আমাদের লক্ষ্য একটি সাইবার সংগঠন হয়া সত্ত্বেও আমরা চেষ্টা করব অন্তত ২০০০ -৩০০০ প্রাথমিক সদস্য নতুন ভাবে সংগ্রহ করতে।

তবে গতকাল ৩০/০৭/২০১৭ পাবনা জেলার সাথিয়া থানার তায়জাল বাজারে এ কর্মসূচীর উদ্ভোধন আসলেই ব্যাতিক্রমী ছিল।জনবহুল মিছিল ও সেমিনারের মাধ্যমে আজ শুরু হয়েছে আমাদের জিয়া সাইবার ফোর্স এর মাধ্যমে বি এন পি র সদস্য সংগ্রহ কর্মসূচীর।

বিএনপির প্রাথমিক সদস্য সংগ্রহ শুভ উদ্বোধনে প্রধান অতিথি ছিলেন –
জনাব মোঃ আঃ রউফ, প্রতিষ্ঠাতা সভাপতি বেড়া কলেজ জাতীয়তাবাদী ছাত্রদল ও সহ-সভাপতি সাঁথিয়া উপজেলা বিএনপি।
সভাপতিত্ব করেন – জনাব মোঃ হারুনুর রশিদ মজনু,
সহসভাপতি জিয়া সাইবার ফোর্স কেন্দ্রীয় কমিটি।

আরও উপস্থিত ছিলেন –
মোঃ ইমদাদুল হক মাষ্টার, সদস্য জিয়া সাইবার ফোর্স কেন্দ্রীয় কমিটি।
যুবদল নেতা ইলিয়াস আহমেদ বিপ্লব,
করমজা ইউনিয়ন সভাপতি জনাব মানিক মিয়া,যুবদল নেতা মোঃ শাহিন মল্লিক, যুবদল নেতা মোঃ লিটন মিয়া, মোঃ ইউনুস আলী সরদার, মোঃ দেলোয়ার হোসেন (দিলা),মোঃ মকবুল হোসেন, মোঃ লিটন খান,মোঃ হাফেজ প্রাংমোঃ আনিস সরদার,
মোঃ হালিম সরদার, মোঃ আঃ লতিফ।
করমজা ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃলিখন মোল্লা,মোঃ তৌহিদুর খান সুমন।

অনুষ্ঠানের সভাপতি জনাব হারুনুর রশিদ মজনু বলেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের হাতে গড়া প্রায়প্রিয় সংগঠন জাতীয়তাবাদী দল বিএনপি জনমানুষের দল ও আস্থার প্রতিক, বিএনপিকে দমিয়ে রাখা যাবে না, যারা করতে যাবে তারা টিকে থাকতে পারবে না, নির্দলীয় নিরপেক্ষ ত্বতবাধায়ক সরকার দারা নির্বাচনের আশা ব্যাক্ত করে ও জনগণকে বিএনপিতে যোগদানের আহ্বান জানিয়ে তিনি বক্তব্য শেষ করেন। জিয়া সাইবার ফোর্স এর এই উদ্যোগ কে সাইবার সংগঠন গুলির জন্য একটি দৃষ্টান্ত দাবী করে বক্তারা এর ভুয়াসী প্রশংসা করেন।

আজ আপ্নারা সংগঠনের হয়ে সকল পুলিশী ও আওয়ামী বাধা উপেক্ষা করে সদস্য সংগ্রহে নেমেছেন, তাকে প্রশংসা করে ছোট করার মত ধৃষ্টতা দেখাবো না।

শুভ কামনা ও সংগ্রামী শুভেচ্ছা রইল সকল সহযোদ্ধার প্রতি।
এটাই আমাদের বন্ধন,এটাই আমাদের ভাতৃত্ব,এটাই আমাদের শক্তি।আমরাই জিয়া সাইবার ফোর্স ব্রিগেডস।