দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অভ্যর্থনা জানাতে বিমানবন্দরে নেতা কর্মীদের ঢল

0

জিসাফো ডেস্কঃ পবিত্র হজ পালন শেষে দেশে ফিরেছেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া। বৃহস্পতিবার বিকাল ৫টা ১০ মিনিটে এমিরেটাস এয়ারলাইনসের একটি বিমানে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন। এসময় বিএনপি ও এর অঙ্গ সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী তাকে অভ্যর্থনা জানান।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান একথা জানিয়েছেন।

গত ৭ সেপ্টেম্বর সৌদি বাদশার আমন্ত্রণে হজ পালন করতে যান খালেদা জিয়া। অন্যদিকে লন্ডন থেকে পরিবারের সদস্যদের নিয়ে খালেদার বড় ছেলে তারেক রহমান এবং ছোট ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রীও হজ পালন করতে সৌদি যান।

হজ শেষে মদিনা শরিফ থেকে একই বিমানে পরিবারের সদস্যদের সঙ্গে দুবাই যান খালেদা জিয়া। সেখানে ছেলে ও পরিবারের অন্য সদস্যদের বিদায় জানিয়ে দেশের উদ্দেশে রওনা হন সাবেক এই প্রধানমন্ত্রী।

এদিকে খালেদা জিয়ার দেশে আসার খবর পেয়ে দুপুর থেকে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতাকর্মী শাহজালাল বিমানবন্দরে জড়ো হতে থাকেন। এ সময় তারা দলের চেয়ারপারসনকে স্বাগত জানিয়ে নানা ধরনের স্লোগান দেন।

দলীয় প্রধানকে স্বাগত জানাতে শীর্ষ নেতাদের মধ্যে বিমানবন্দরে উপস্থিত ছিলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, মো.শাহজাহান, ব্যারিস্টার শাহজাহান ওমর, নিতাই রায় চৌধুরী, ডা.এজেডএম জাহিদ হোসেন, উপদেষ্টা আব্দুল কাইয়ুম, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন প্রমুখ।