দেশনেত্রীর নামে গ্রেফতারি পরোয়ানা জারির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ কুড়িগ্রাম জেলা জিয়া সাইবার ফোর্স

0

সাবেক প্রধানমন্ত্রী ও বি এন পি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্র মুলক মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করে বাকশালী আদালত। এ নিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল পন্থী প্রতিটি মানুষ ও সংগঠন তাদের স্ব স্ব অবস্থান থেকে জানিয়েছেন বিক্ষোভ ও প্রতিবাদ।

জিয়া সাইবার ফোর্স – Zia Cyber Force অনলাইন ভিত্তিক সংগঠন হলেও গত দু বছর যাবত পৃথিবীর বিভিন্ন দেশ ও বাংলাদেশের বিভিন্ন বিভাগ জেলা থানা তে গড়ে তুলেছে তাদের প্রশিক্ষিত দক্ষ মেধাবী ও জাতিয়তাবাদী আদর্শে অন্তঃপ্রান অফলাইন ইউনিট। তার ই ধারাবাহিতা ও সফলতা দেখিয়ে দিয়েছে আজ কুড়িগ্রাম জেলা জিয়া সাইবার ফোর্স ZCF।

কৃতিত্ব, আয়োজন সবই করেন জিয়া সাইবার ফোর্স এর রংপুর বিভাগের সাংগঠনিক কর্মকান্ডের দায়িত্বে থাকা ও কুড়িগ্রাম জেলা ইউনিটের প্রধান সমন্বয়কক Razaul Karim Dulal ভাই।

দেশনেত্রীর নামে গ্রেফতারি পরোয়ানা জারির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশের ডাক দেয় কুড়িগ্রাম জেলা জিয়া সাইবার ফোর্স।সমন্বিত করে জেলা নেতৃবৃন্দকে। রেজাউল করিম (দুলাল)এর সভাপতিত্বে বক্তব্য রাখেন কুড়িগ্রাম জেলা বিএনপি’র সাবেক সাধারন সম্পাদক,সাবেক এমপি উমর ফারুখ, কুড়িগ্রাম জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক সাবেক পৌর মেয়র নুরইসলাম নুরু, জেলা বিএনপি’র সহ সসাধারন সম্পাদক মোসলেম উদ্দিন মোল্লা (দুলাল), জেলা বিএনপি’র সহ সসাধারন সম্পাদক ইদ্রিস আলী।জেলা বিএনপি’র সদস্য ও কাঠালবাড়ী ইউনিয়ন বিএনপি’র সাধারন সম্পাদক আরিফুর রহমান আরিফ, যুবদল নেতা খলিলুর রহমান খলিল,যুবদল নেতা হুমায়ুন কবির। হলোখানা ইউনিয়ন যুবদলের আহবায়ক একরামুল,যুগ্ব আহবায়ক আবুল কালাম ছাত্র নেতা জীবন সরকার, আল আমীন,লিটন, জুয়েল প্রমুখ।

স্যালুট টু ইউ রেজাউল ভাই এবং কুড়িগ্রাম জেলা জিয়া সাইবার ফোর্স এরর সকল সদস্যবৃন্দ।