দুর্গতদের সহায়তা নয়, উপহাস করতে গেছেন প্রধানমন্ত্রী’

0

জিসাফো ডেস্কঃ হাওর অঞ্চলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্দশাগ্রস্ত মানুষদের সাথে উপহাস করতে সেখানে পরিদর্শনে গিয়েছেন বলে মন্তব্য করেন বিএনপির সিনিয়ির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

রোববার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে শ্রমিক দল আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

তিনি আরও বলেন, ‘হাওর অঞ্চলে ক্ষতিগ্রস্থদের সাহায্য করার জন্য বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া বিভিন্ন টিম গঠন করে দিয়েছেন। তবে হাওর অঞ্চল পরিদর্শনে যদি খালেদা জিয়া যেতে চান তাহলে তা আলোচনা সাপেক্ষে আপনাদের সবাইকে অবহিত করা হবে’।

সংবাদ সম্মেলনে রুহুল কবির রিজভী প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে প্রশ্ন রাখেন, ‘আমাদের প্রশ্ন হচ্ছে যখন হাওরাঞ্চল বিলিনের পথে এবং দুদর্শা পীড়িত মানুষগুলো কাতরাচ্ছে তখন কেন প্রধানমন্ত্রী সেখানে পরিদর্শনে গেলেন? তাদের সাথে উপহাস করার জন্য তিনি সেখানে গিয়েছেন?’

সংবাদ সম্মেলন উপস্থিত ছিলেন- শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসাইন, সাধারণ সম্পাদক নূরুল ইসলাম খান নাসিম, শ্রমিক নেতা মতিয়ার রহমান ফরাজী, মো. আবুল কালাম আাজদ, মো. মেহেদী আলী খান, মোস্তাফিজুল করিম মজুমদার, ফজলুল হক মোল্লা, মিজানুর রহমান চৌধুরী, মঞ্জুরুল ইসলাম প্রমুখ।