দল বা আমরা যেইটি পারেনি সেইটি জাতীয়তাবাদী হেল্প সেল করে দেখিয়েছেঃ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম

0

মির্জা ফখরুল ইসলাম স্যার কাঁদলেন এবং কাঁদালেন ।

দল বা আমরা যেইটি পারেনি সেইটি জাতীয়তাবাদী হেল্প সেল করে দেখিয়েছেঃ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম ।
গণতন্ত্র ও ভোটের অধিকার আদায়ের আন্দোলন জাতীয়তাবাদী দল বিএনপি ও তার সহযোগী অঙ্গ-সংগঠনের শহীদ,গুম,পঙ্গু ও কারাবন্দী ৮টি অসহায় পরিবারে আজ ভাষানী ভবনে আর্থিক সহায়তা দেওয়া হয় জাতীয়তাবাদী হেল্প সেলের পক্ষ থেকে ।


জাতীয়তাবাদী হেল্প সেলের সম্মানিত সদস্য কেন্দ্রীয় যুবদল সাংগঠনিক সম্পাদক মামুন হাসান ভাই এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন বিএনপি বা আমরা দায়িত্বশীল নেতারা এই স্বজন হারানো ও ক্ষতিগ্রস্ত পরিবার গুলোর জন্য যেইটি করতে পারেনি সেইটি করে দেখিয়েছে জাতীয়তাবাদী হেল্প সেল । ধন্যবাদ জানাই ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি তাদের সকল সদস্যদের প্রতি ।


এই সময় স্বজন হারানো ও ক্ষতিগ্রস্ত পরিবার গুলোর দুঃখ,দুর্দশার কথা বলতে গিয়ে ফখরুল ইসলাম আবেগ আপ্রুত হয়ে কান্না ভেঙ্গে পড়েন ।
জাতীয়তাবাদী হেল্প সেলের আয়োজিত আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপার্সন উপদেষ্টা খন্দকার আব্দুল মোক্তাদির,বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বাবুলl , সহ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কাদের গনি চৌধুরী ,যুবদল সভাপতি সাইফুল ইসলাম নিরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকু, সেচ্ছাসেবক দল সভাপতি শফিউল বারী বাবু , সাধারণ সম্পাদক আদবুল কাদের ভুইয়া জুয়েল ,সিনিয়র যুগ্ম-সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, ঢাকা মহানগর উত্তর যুবদল সভাপতি এস এম জাহাংগীর হোসেন, ছাত্রদল সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার সহ যুবদল,সেচ্ছাসেবক দল,ছাত্রদল কেন্দ্রীয় ও ঢাকা মহানগর নেত্ববৃন্দ ।এই ছাড়াও উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী হেল্প সেলের সম্মানিত সদস্যরা ।


এই সময় টেলিকনফারেন্স এর মাধ্যমে আগামীর রাষ্ট্রনায়ক বিএনপির সিনিয়র ভাইস চেয়ারপার্সনের উপদেষ্টা ও জাতীয়তাবাদী হেল্প সেলের সম্মানিত উপদেষ্টা ব্যারিস্টার আবু সায়েম ভাই বক্তব্য রাখেন ।
অনুষ্ঠানে ক্ষতিগ্রস্ত ৫টি পরিবারকে এককালীন, ২টি পরিবারকে এতিম সন্তানের জন্য মাসিক ২ হাজার করে এক বছরের শিক্ষা বৃত্তি ও এক ছেলে হারা অসহায় মাকে চিকিৎসা সহায়তা মাসিক ২ হাজার করে এক বছরের আর্থিক সহায়তা প্রদান করা হয় ।

জাতীয়তাবাদী হেল্প সেল এর এহেন মহতী উদ্যগের কারনে প্রধান উদ্যোক্তা জনাব সুমন আহসান কে জাতীয়তাবাদীদল পন্থী স্বেচ্ছাসেবক সংগঠন জিয়া সাইবার ফোর্স গত ২২ মার্চ ২০১৭ তারিখে সন্মাননা স্মারক প্রদান করে।