তারেক রহমানের মিথ্যা মামলায় সাজার প্রতিবাদে ফরিদপুরের ভাঙ্গাতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

0

জুল আফরোজঃ ফরিদপুরের ভাঙ্গায় বুধবার সকালে উপজেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে প্রতিহিংসামূলক মিথ্যে মামলা ও জেল জরিমানার রায়ের প্রতিবাদে কর্মসুচী পালন করে উপজেলা বিএনপি ও অংগ সংগঠন।

সকালে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও ভাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি খন্দকার ইকবাল হোসেন সেলিমের নেতৃত্বে বিএনপির নেতা-কর্মীর একটি মিছিল শহর প্রদক্ষিন করে। মিছিল শেষে উপজেলা বিএনপির কার্য্যালয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তরা অনতিবিলম্বে তারেক রহমানের উপর যেসব মিথ্যে মামলা রয়েছে ও রায় হয়েছে তা প্রতাহার করে নেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানায়।

বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মুন্সি হাবিবুর রহমান, পৌর বিএনপির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি মুন্সি, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আইয়ুব মোল্লা, বিএনপি নেতা আলমগীর কবিরাজ, হাচান খন্দকার ,বাহাউদ্দিন জিতু যুবদলের নেতা আরিফ, ইমদাদ মোল্লা, নাফিজ,খোকন ও ওয়াদুদ, সুমন মুনশি,অন্তু মুন্সি, ছাত্র নেতা প্রিন্স মুন্সী,সোহাগ সর্দার,উপজেলা সহ -সাংগঠনিক বাবলু শেখ,রামিম মোল্লা, টুটুল মাতুব্বার,সুজাদ মুন্সী ইমরান মির্জা প্রমুখ।