ঝালকাঠিতে যুবদলনেতাকে অস্ত্র দিয়ে ফাঁসানোর অভিযোগ

0

জিসাফো নিউজ ডেস্কঃ ঝালকাঠির নলছিটি উপজেলার ভৈরবপাশা ইউনিয়ন যুবদলের সিনিয়র সহ-সভাপতি মো. শফিকুর রহমান বাবলুকে ষড়যন্ত্রমূলক ভাবে একটি পাইপগান, থ্রীনটথ্রী রাইফেলের ভোল্ট ও ম্যাগাজিন এবং কার্তুজসহ গ্রেফতার করা হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে।

মঙ্গলবার দুপুর ঝালকাঠি প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে মো. শফিকুর রহমান বাবলুর মেয়ে পিংকি আক্তার এ অভিযোগ করেন। তাদের দাবি পূর্ব শত্রুতার জের ধরে পাশ্ববর্তী লক্ষনকাঠি গ্রামের জিনের বাদশা ইব্রাহীম মানিক পরিকল্পিত ভাবে অস্ত্র ও মামলার এজাহারের ফটোকপি দোকানে রেখে যুবদলনেতাকে ফাঁসানো হয়। এই মামলার থেকে মুক্তি পাওয়া জন্য প্রশাসনের কাছে দাবী জানানো হয়। একই সাথে চক্রান্তকারি ইব্রাহীম মানিক এর বিচার দাবী করেন। এসময়ে যুবদলনেতার বাবা আব্দুল ওহাব মাষ্টার, মা লুৎফর নেছা, স্ত্রী রুপালী বেগম উপস্থিত ছিলেন।

প্রসংগত, গতকাল সোম বার সকাল ১১টার দিকে ঝালকাঠি সহকারী পুলিশ সুপার এমএম মাহামুদ হাসান এর নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার প্রতাব এলাকার একটি দোকান থেকে ভৈরবপাশা ইউনিয়ন যুবদলের সিনিয়র সহ-সভাপতি মো. শফিকুর রহমান বাবলুকে অস্ত্রসহ গ্রেফতার করে।