জয়ের একাউন্টে ২৫০০ কোটি টাকার উৎস্য কি জাতি জানতে চায় : নজরুল ইসলাম খান

0

গাজী সালাউদ্দিনঃ “মান্নান মুক্তি পরিষদ” আয়োজিত ঢাকা রিপোটার্স ইউনিটিতে এক প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির স্হায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেন, “ঢাকাতে মুক্তি চেয়ে লাভ নেই, গাজীপুরে গিয়ে কঠিন আন্দোলনের ডাক দেন, প্রতিটি পাড়া মহল্লায় আন্দোলনের দাবানল ছড়িয়ে দিন, তিনি এ সময় শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়ের আমেরিকাতে ১০টি একাউন্টে ২৫০০ কোটি টাকার উৎস্য জনগনকে জানাতে হবে বলে দাবী করেন”। সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডঃ রুহুল কবির রিজভী আহমেদ।

তিনি বলেন,”ভোটারবিহীন অবৈধ হাসিনা সরকারের আমলে যে লোকটি সোয়া লক্ষ ভোটের ব্যবধানে জয়ী হন সেইলোক কিভাবে সন্ত্রাসবাদী বা নাশকতামূলক কর্মকান্ডের সাথে জড়িত থাকতে পারে ? একথা গাজীপুরের মানুষতো পরে পাখপাখালী, তরুলতাও বিশ্বাস করবে না। তিনি বলেন, এই সরকারের আমলে বিরোধীদল ও মতের কোনো রাজবন্দীদের মুক্তি চেয়ে লাভ নেই, রাজপথই হতে পারে একমাত্র ফয়সালার ক্ষেত্র।”

বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন বলেন ” গাজীপুরের পাশেই আমার জেলা নরসিংদী, আপনারা আন্দোলনের ডাক দেন, সর্বপ্রকার সহযোগিতা আমরা করবো বলে ” আশ্বাস দেন তিনি।

গাজীপুর সদর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক সুরুজ আহমেদ বলেন ” গাজীপুরে মান্নানের নেতৃত্বে বিএনপি আজ শক্তিশালী, মেয়র মান্নানকে দূর্বল বা নিঃশেষ করে দিত পারলেই বিএনপিকে ধ্বংস করতে পারবে বলেই হাসিনা অবৈধ সরকার আজ মান্নানকে বারবার কারাগারে পাঠাচ্ছে।”

গাজীপুর জেলা ছাত্রদলের সাবেক সভাপতি এ্যাডঃ মেহেদি হাসান এলিস বলেন ” মান্নানকে মুক্তি না দিলে রাজপথেই ফয়সালা হবে।”

স্বেচ্ছাসেবকদলের সহ- ধর্ম বিষয়ক সম্পাদক জি.এস আরিফ হাওলাদার প্রশ্ন রেখে বলেন ” মুক্তি পেয়ে হাইকোর্ট থেকে দায়িত্ব পেয়ে যেখানে তিনি (মেয়র) রবিবারে সিটি কর্পোরেশনে যাবেন দায়িত্ব বুঝে নিতে,সেখানে গাড়িতে আগুন বা নাশকতামূলক কাজ কোন কারনে তিনি করতে যাবেন ? তাছাড়া সেদিন (শুক্রবার) বিএনপি বা জোটের কোনো কর্মসূচীও ছিলো না , তিনি অবিলম্বে মেয়রের মুক্তি দাবী করেন।”

ছাত্রদলের সহ-সাধারন সম্পাদক মনির হোসেন বলেন ” টংগী থানা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক, গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবকদলনেতা মেয়র মান্নানের নিঃশর্ত মুক্তি দাবী করে বলেন, “৭০ উর্দ্ধ একজন বয়স্ক মানুষ মেয়র মান্নানকে সম্পূর্ন বেআইনীভাবে মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার দেখিয়ে আটক করে বার বার কারগারে নিক্ষেপ করা হচ্ছে যা অত্যন্ত নির্মম, নিষ্ঠুর ও অমানবিক”।

ছাত্রদলের সহ-সাধারন সম্পাদক মনির হোসেন বলেন, ” মেয়র মান্নানকে মুক্ত করেই ছাত্রদল ঘর ফিরবে, ইনশাআল্লাহ্।

gazi

এসময় আরো বক্তব্য রাখেন ভাওয়াল কলেজ ছাত্রদলের সভাপতি আমিনুল ইসলাম, কাজী আজিমউদ্দিন কলেজের ছাত্রসংসদের জি.এস সোহেল রানা সহ প্রমুখ।

মেয়র মান্নানের সহধর্মিনী সাজেদা মান্নান অসুস্হ থাকায় গাজীপুর জেলা বিএনপির সাধারন সম্পাদক সাইদুল আলম বাবুল এর সভাপতিত্বে আরো উপস্হিত ছিলেন ঢাবি ছাত্রদলের সাবেক সভাপতি মোঃ মনির হোসেন, ওলামাদলের সাবেক সভাপতি পীরজাদা রুহুল আমিন, স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় সহ-সম্পাদক সাদরাজ জামান, রফিক হাওলাদার, স্বেচ্ছাসেবকদলের সদস্য হাসিবুর রহমান মুন্না, সিরাজ কাইয়া সহ গাজীপুরের যুবদল ছাত্রদল ও অন্যান্য দলের নেতাকর্মীবৃন্দ । অনুষ্ঠান পরিচালনা করেন কাজী আজিমউদ্দিন কলেজ শাখা ছাত্রদলের সভাপতি মাহমুদ হাসান রাজু।