জয়নুল আবেদিন ফারুককে গ্রেফতার : বিএনপির নিন্দা ও প্রতিবাদ

0

নিজস্ব প্রতিবেদক:
বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য জয়নুল আবদীন ফারুক আজ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বানোয়াট মামলায় আদালতে হাজিরা দিতে গেলে আদালত কর্তৃক তাকে কারাগারে প্রেরণের ঘটনায় ক্ষোভ প্রকাশ করে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

আজ এক বিবৃতিতে বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, বর্তমান ভোটারবিহীন সরকার তাদের জুলুম নির্যাতনের ধারাবাহিকতায় বিএনপি’র সিনিয়র নেতৃবৃন্দসহ সকল পর্যায়ের নেতাকর্মীদের বিরুদ্ধে লাগাতার মিথ্যা মামলা দায়ের, গ্রেফতার, রিমান্ডে নিয়ে অবর্ণনীয় নির্যাতন এবং কারান্তরীণ করে জুলুম নির্যাতন চালিয়ে যাচ্ছে। বর্তমান শাসকগোষ্ঠী কর্তৃক রাষ্ট্রক্ষমতাকে চিরস্থায়ী করার যে অভিপ্রায় সেটিকে বাস্তব রুপ দেয়ার জন্যই দেশব্যাপী হিংসাশ্রয়ী আচরণের অংশ হিসেবে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য জয়নুল আবদীন ফারুককে বানোয়াট ও ষড়যন্ত্রমূলক মামলায় কারাগারে প্রেরণ করা হয়েছে।
[
বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী অবিলম্বে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য জয়নুল আবদীন ফারুক এর বিরুদ্ধে দায়েরকৃত বানোয়াট ও ভিত্তিহীন মামলা প্রত্যাহার করে তাঁর নি:শর্ত মুক্তির জোর দাবি জানান।