জিয়া সাইবার ফোর্স এর যুক্তরাষ্ট্র ইউনিটের প্রধান হিসাবে দায়িত্ব পেলেন আতিফ মাহমুদ

0
জাতীয়তাবাদ অনলাইনের অন্যতম স্বনামধন্য প্লাটফর্ম জিয়া সাইবার ফোর্স এর যুক্তরাষ্ট্র ইউনিটের প্রধান হিসাবে আজ দায়িত্ব বুঝে নিলেন তরুন ও উদীয়মান রাজনীতিবিদ, সাবেক ছাত্রনেতা, গাইবান্ধা জেলা বি এন পি র রাজনীতির প্রতিশ্রুতিশীল সফল সংগঠক যুক্তরাষ্ট্র প্রবাসী জনাব আতিফ মাহমুদ।
১৯৯৪ সালে ঢাকা কলেজ ছাত্র সংসদ নির্বাচনে জাতীয়তাবাদী ছাএদল থেকে সর্বাধিক ভোটে নির্বাচিত হয়ে  ১নং নির্বাচিত সদস্য হয়েছিলেন আতিফ মাহমুদ, উল্লেখ্য যে উত্তরবংগের গাইবান্ধা জেলার প্রতম কোন নির্বাচিত প্রতিনিধি হিসাবে ঢাকা কলেজের ছাত্র  সংসদে প্রতিনিধিত্ব করেন ততকালীন রাজপথ কাপানো এই তরুন। বর্তমানে গাইবান্ধা শহর বিএন পির সহ-সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন। যুক্তরাজ্যের মত যায়গায় জীবন ও জীবিকার তাগিদে হাজারো ব্যাস্ততার মাঝেও তিনি দেশ ও দলের জন্য নিবেদিত একজন প্রান। নিজ এলাকা সহ বিভিন্ন সামাজিক সংগঠন ও দলীয় কর্মীদের পাশে মানসিক ভাবে ও আর্থিক ভাবে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন সব সময়।
উল্লেখ্য যে, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর কনিষ্ঠ সহোদর আহমেদ কামাল ২০১৬ সালে অসুস্থ হয়ে পড়লে তিনি তার চিকিৎসা ব্যায়ের একটা বড় অংশ বহন করেন। যুক্তরাষ্ট্রের রাজনীতিতেও সক্রিয় রয়েছেন এবং ক্ষমতাসীন দলের পক্ষে নির্বাচনী প্রচার প্রচারনা করেছেন তিনি।
বাংলাদেশের ঐতিহ্যবাহী এক অনন্য শিক্ষা প্রতিষ্ঠান গাইবান্ধা জেলা সরকারী বালিকা উচ্চ বিদ্যলয়ের গৌরবের ১০০ বছর উদযাপিত অনুষ্ঠানে জনাব আতিফ মাহমুদের মাতা শিক্ষাবীদ জাহান আরা খাতুন কে রত্নগর্ভা পদকে সম্মানীত করেন এবং শিক্ষা পদক সম্মাননা দেওয়া হয়। জনাব আতিফ জাতিসংঘের আওতাধীন ইউনিসেফ যুক্তরাষ্ট্র এর প্রেসিডেনট মিস কার্ল এম স্টার্ণ সম্মাননায় ভুষীত করেন জনাব আতিফ কে । 
             
ব্যাক্তিগত জীবনে এক কন্যা সন্তানের জনক, একজন সদালাপী, বিনয়ী এই সফল ব্যাবসায়ী আজ জাতীয়তাবাদ অনলাইনের অন্যতম স্বনামধন্য প্লাটফর্ম জিয়া সাইবার ফোর্স এর যুক্তরাষ্ট্র ইউনিটের প্রধান হিসাবে পরিচালনা পরিষদের সকলের সম্মতি ক্রমে দায়িত্বপ্রাপ্ত হলেন। তার এই দায়িত্ব প্রাপ্তিতে তাতক্ষনিক শুভেচ্ছা জানিয়ে বার্তা দেন,  জিয়া সাইবার ফোর্স এর উপদেষ্টা মন্ডলীর সদস্য  ও বি এন পি র জলবায়ু পরিবর্তন বিষয়ক সম্পাদক জনাব এ কে এম ওয়াহিদুজ্জামান,  সহ- সাংগঠনিক সম্পাদক জনাব শহীদুল ইসলাম বাবুল, তথ্য ও গবেষনা বিষয়ক সহ সম্পাদক কাদের গনি চৌধুরী, জাতীয় নির্বাহী কমিটির সদস্য শেখ ওয়াহিদুজ্জামান দিপু,  চেয়ারপার্সন এর সি এস এফ কর্মকর্তা স্কোয়াড্রন লীডার ওয়াহিদ উন নবী (অবঃ), যুবদলের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জনাব এনামুল হক লিটন, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ সভাপতি জনাব শফিক রিবলু,যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের প্রচার সম্পাদক ও জিয়া সাইবার ফোর্স এর লন্ডন ইউনিট এর প্রধান জুল আফরোজ মজুমদার সহ সংগঠনের পরিচালনা পরিষদের সকলে।