ছিনতাই মামলায় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গ্রেফতার

0

হোটেল ব্যবসায়ীকে কুপিয়ে সাড়ে ৩ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনায় এবারে পুলিশ গ্রেপ্তার করেছে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক উমর ফারুক মানিককে।
শনিবার (২৮ এপ্রিল) সন্ধ্যার পরে উপজেলার স্থানীয় শহীদ মুক্তিযোদ্ধা বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। উপজেলার দক্ষিণ গড্ডিমারী এলাকার নুরুল আমিনের ছেলে।

এর আগে এ ঘটনায় সাবেক ছাত্রদল নেতা জাহিদুল ইসলাম জাহিদ, যুবলীগ নেতা গোলাম রব্বানী ও বালু ব্যবসায়ী হিরু নামে ৩ জনকে গ্রেফতার করে পুলিশ।

হাতীবান্ধা থানার ওসি উমর ফারুক জানান, গত ২১ এপ্রিল রাতে তারিখে হাতীবান্ধা উপজেলার মেডিকেল মোড় এলাকার বৈশাখী হোটেলের মালিক মহির উদ্দিনকে তার বাসার সামনে গতি রোধ করেন একদল ছিনতাইকারী। পরে তাকে ও রিক্সা চালককে চুরিঘাত করে সাড়ে ৩ লক্ষ টাকা ছিনতাই করে নিয়ে যায় ওই চক্রটি। এ ঘটনায় হোটেল ব্যবসায়ী মহির উদ্দিন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। পরে গত ৯ দিনে ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার অভিযোগ এ পর্যন্ত জাহিদুল ইসলাম, গোলাম রব্বানী, হিরু ও উমর ফারুক মানিক নামে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরো জানান, আটক ছাত্রলীগ সম্পাদক উমর ফারুক মানিককে আগামীকাল সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে। উৎস-নিউজ আর্গান