চলমান সংকট নিরসনে দুই নেত্রীর ১ ঘন্টার আলোচনাই যথেষ্ট – শামসুজ্জামান দুদু

0

দেশে চলমান রাজনৈতিক সঙ্কট দূর করতে শেখ হাসিনা ও খালেদা জিয়ার ১ ঘন্টার আলোচনাই যথেষ্ট বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

রবিবার দুপুরে রাজধানীর ফটো জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনে জাসাস ঢাকা মহানগর দক্ষিন আয়োজিত জাসাসের সাবেক আহ্বায়ক জাহিদ হোসেন চুন্নুর ২১তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

দুদু বলেন,দেশে বর্তমানে যে গণতন্ত্র ও ভোটাধিকারের সঙ্কট চলছে এটি সমাধানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আলোচনায় বসলে সকল সমস্যার সমাধান ১ ঘন্টায় সমাধান হয়ে যাবে।

শামসুজ্জামান দুদু বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভি বিজয়ী হওয়ার পর প্রধানমন্ত্রী তাকে বুকে টেনে নিয়েছেন। আমাদের প্রশ্ন প্রধানমন্ত্রী কি তাকে সত্যিই বিজয়ের আনন্দে বুকে টেনে নিয়েছেন।

ঢাকা মহানগর জাসাসের সভাপতি জাহাঙ্গীর আলম শিকদারের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, বিএনপির চেয়ারপারসনে উপদেষ্টা আব্দুস সালাম, জাসাসের সভাপতি আব্দুল মালেব, সাধারন সম্পাদক কন্ঠ শিল্পী মনির খান প্রমুখ।