চরম সংকটকালে আর এ গণির মতো রাজনীতিবিদ প্রয়োজন : খালেদা জিয়া

0

জিসাফো ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া বলেছেন চরম  সংকটকালে আর এ গণির মতো রাজনীতিবিদ খুবই প্রয়োজন।

শনিবার রাতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আর এ গণির পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানাতে গিয়ে বেগম খালেদা জিয়া একথা বলেন।

বেগম খালেদা জিয়া ড. আর এ গণির ধানমন্ডির বাসায় কিছু সময় অবস্থান করে পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়ে তাদের সার্বিক খোঁজ-খবর নেন।

তিনি এসময় বলেন, দুঃসময়  ড. আর এ গণি নিজেকে দলের সঙ্গে সম্পৃক্ত রেখেছিলেন। দলের সকল সংকটকালে তিনি পিছিয়ে থাকেননি, বরং সংকট মোকাবেলায় এগিয়ে এসেছিলেন। “বর্তমান দুঃসময়ে ড. আর এ গণির পৃথিবী থেকে বিদায় নেওয়া দেশ ও দলের জন্য এক অপূরণীয় ক্ষতি। বর্তমানে সুস্থ পরিবেশে গণতন্ত্র চর্চার চরম সংকটকালে তার মতো একজন বর্ষীয়ান রাজনীতিবিদের পরামর্শ ও উপস্থিতি ছিল খুবই জরুরি।

এসময় উপস্থিত ছিলেন পরিবারের মেঝ মেয়ে রওনক খান, ছোট মেয়ে শারমিন গণি ও একমাত্র ছেলে নূরাইন গণি । তবে বড় মেয়ে আমেরিকা প্রবাসী ইয়াসমিন ফারুক দেশে আসতে পারেননি।

বেগম খালেদা জিয়ার সঙ্গে ছিলেন বিএনপির আইন বিষয়ক সম্পাদক ব্যরিস্টার অসিম উদ্দিন , মহিলা দলের সাধারণ সম্পাদক শিরীন সুলতানা ,সহ-দপ্তর সম্পাদক শামিম, বিএনপির কেদ্রিয় কমিটির নেতা টিএস আইয়ুব , ছাত্রদলের নেতা আলীমুনজ্জামান শিমুল, ওবাদুল হক, আবুল খায়েল বাবলু, মোহাম্মদ শাজাহান, (এ্যাবের) ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আশরাফ, সাবেক এমপি নিলুফার চৌধুরী মনি, শাম্মী আক্তার, বিলকিস ইসলাম প্রমুখ।