চরফ্যাশন উপজেলা ছাত্রদল সভাপতিকে পিটিয়ে হত্যা করেছে ছাত্রলীগ-যুবলীগ

0

ভোলা : ভোলা জেলার চরফ্যাশন উপজেলা ছত্রদল সভাপতি আবদুর রাজ্জাককে পিটিয়ে ও নির্যাতন করে হত্যা করেছে যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা।

শুক্রবার রাতে উপজেলার চেয়ারম্যান বাজারে কর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে গেলে স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা তাকে ধরে তার উপর বর্বর নির্যাতন চালায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত ছাত্রদল নেতা আবদুর রাজ্জাকের ভাই আবদুর রহমান জানান, রাত সাড়ে ১১টার দিকে মোটর সাইকেল যোগে কর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে চেয়ারম্যান বাজার যান আবদুর রাজ্জাক। ১২টা ২৬ মিনিটে তার সঙ্গে থাকা হাজারীগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক কামাল জানায়, আমাদেরকে মারধর করে ছাত্রলীগ-যুবলীগ কর্মীরা আবদুর রাজ্জাক ভাইকে ধরে নিয়ে গেছে। এবং বিবস্ত্র করে তাকে নির্যাতন করা হচ্ছে।

পরে তার দুই ভাই খরব পেয়ে সেখানে গেলে দুজন লোক তাকে মুমূর্ষু ও বিবস্ত্র অবস্থায় তাদের কাছে নিয়ে আসে। তারা প্রথমে চরফ্যাশন হাসপাতাল এবং পরে ভোলা সদর হাসপাতাল আনার পর কর্তব্যরত ডা. তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই আ. রহমান জানান, আমরা বার বার পুলিশকে জানানোর পরও পুলিশ ঘটনাস্থলে যায়নি।

সদর হাসপাতালে কর্তব্যরত ডা. গৌতম সাহা জানান, হাসপাতালে আনার পূর্বেই আবদুর রাজ্জাকের মৃত্যু হয়েছে। তার সমস্ত শরীরে ক্ষত আছে।

এব্যাপারে শশীভূষণ থানার দায়িত্বে থাকা এসআই শহীদুল ইসলাম জানান, রাত ২টার দিকে একটা মারামারির ঘটনা শুনে ঘটনাস্থলে গিয়ে ভিকটিমকে পাইনি। পরে শুনলাম সে মারা গেছে।