গাইবান্ধায় বিএনপির প্রার্থীকে ঘরে ঢুকে গুলি

0

জিসাফো ডেস্কঃগুলিইবান্ধার ফুলছড়ি উপজেলার পাঁচ নম্বর এগুলিডাবাড়ী ইউনিয়ন পরিষদের বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান (৬৫) কে ঘরে ঢুকে গুলি করে আহত করেছে দুর্বৃত্তরা।

তাঁকে প্রথমে জামালপুরে পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্বৃত্তরা গুলি করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনগণ চারজনকে আটক করে এড়েন্ডাবাড়ি ইউনিয়নে বিজিবির অস্থায়ী ক্যাম্পে সোপর্দ করেছে।

এ সময় তাদের কাছ থেকে নৌকা প্রতীকের স্টিকার লাগানো একটি মোটরসাইকেলও আটক করা হয়। আটককৃতরা হলো এড়েন্ডাবাড়ী ইউনিয়নের সন্যাসিরচর গ্রামের আব্দুর রশিদের ছেলে মেছের আলী (৩৩), একই গ্রামের আব্দুল আলীমের ছেলে মেহেদী (২২), আনন্দবাড়ী গ্রামের আব্দুর রশিদের ছেলে জাহাঙ্গীর (২২) ও অপরজনের বাড়ি রংপুর জেলার পীরগঞ্জ উপজেলায়। তার নাম জানা যায়নি। এর মধ্যে মেছের আলী একাধিক হত্যা ও ডাকাতি মামলার পলাতক আসামী।

এ ছাড়া মেহেদী ও জাহাঙ্গীর এড়েন্ডাবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের নেতা। ফুলছড়ি থানার ওসি খায়রুল বাশার বলেন, বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী আজিজুর রহমান গুলিবিদ্ধ ও তাকে মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তির কথা স্বীকার করে বলেন, পুলিশের তালিকাভুক্ত হত্যা মামলার আসামি ও ডাকাত মেছের আলীসহ চারজন আটক করে বিজিবি ক্যাম্পে রাখা হয়েছে। আজ সকাল ৯টায় মুঠোফোনে তিনি আরও বলেন, পুলিশের একটি দল নৌকাযোগে যমুনা নদী পাড়ি দিয়ে ঘটনাস্থলে রওনা দিয়েছে।