কুমিল্লায় বিএনপির সমাবেশে আওয়ামী লীগের হামলা,ভাংচুর ও বিএনপি অফিসে অগ্নিসংযোগ

0

জিসাফো ডেস্কঃ কুমিল্লা জেলার লাকসাম উপজেলায় বিএনপির সভায় আওয়ামী লীগের নেতা-কর্মীরা হামলা চালিয়েছে। হামলা করার সময়ে তাদের উপর গুলি চালিয়েছে আওয়ামী লীগের কর্মীরা। এসময়ে হামলাকারীরা বিএনপির দলীয় অফিস, সাবেক এমপিসহ দুইজনের দুটি গাড়ি ও ৯টি মোটর সাইকেল ভাংচুর করে। পুড়িয়ে দেয় ৭টি মোটরসাইকেল।

বুধবার বিকেল ৫ টার দিকে লাকসাম-দক্ষিণের পৌর এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহতদের মধ্যে রয়েছে বিএনপির সাবেক সংসদসদ্য মেজর (অব.) আনোয়ারুল আজিম। হামলায় বিএনপির প্রায় ৪০ জন আহত হয় বলে জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, দক্ষিণ লাকসাম এলাকায় বিএনপির কার্যালয়ে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সভা চলছিল। ওই সময় আওয়ামী লীগ জঙ্গি ও সন্ত্রাস বিরোধী মিছিল করে যাচ্ছিল। মিছিল থেকেই বিএনপির সভায় হামলা করে তারা। এ সময় বিএনপির সাবেক এমপি আনোয়ারুল আজিমের একটি লেক্সাস গাড়ি, বিএনপি নেতা-কর্মীদের একটি নোয়া গাড়ি ও ৯টি মোটর সাইকেল ভাংচুর করা হয়। এছাড়াও ৭টি মোটরসাইকেল অগ্নিসংযোগ করে পুড়িয়ে দেয়া হয়।

এ বিষয়ে লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মনোয়ার হোসেনের মুঠোফোনে কল করলে নাসির নামের একজন কল রিসিভ করে জানান, কেউ গুলিবিদ্ধ ও আহত হয়েছে কি না জানিনা। এ সময় দুপক্ষের মধ্যে গন্ডগোল হয়। এর বেশি বলতে পারবো না।