ওসমান ফারুকের বিরুদ্ধে মানবতাবিরোধী অপরাধের অভিযোগ হাস্যকর : মির্জা ফখরুল

0

জিসাফো ডেস্কঃ বিএনপি নেতা ড. ওসমান ফারুকের বিরুদ্ধে মানবতাবিরোধী অপরাধের অভিযোগ পাওয়ার বিষয়টি হাস্যকর বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।তিনি বলেন, সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্যে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ওসমান ফারুকের বিরুদ্ধে যুদ্ধাপরাধের অভিযোগ আনা হয়েছে এবং কুমিল্লায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মানহানির মামলা করা হয়েছে।চিকিৎসা শেষে থাইল্যান্ড থেকে দেশে ফিরে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে সাংবাদিকদের কাছে তিনি কথা বলেন। ফখরুলের সঙ্গে চিকিৎসা শেষে দেশে ফেরেন বিএনপির আরেক নেতা তরিকুল ইসলাম।বুধবার বিকালে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে দুজন একসঙ্গে ঢাকায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে নামেন। বিএনপি মহাসচিব ফখরুলের সঙ্গে তার স্ত্রী রাহাত আরা বেগমও ফেরেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য তরিকুলের সঙ্গে ছিলেন স্ত্রী নার্গিস ইসলাম ও ছোট ছেলে অনিন্দ্য ইসলাম অমিত। দলের দুই নেতাকে স্বাগত জানাতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন।

গত ২৮ এপ্রিল ফখরুল ব্যাংকক যান। সেখানে ব্রামরুনগ্রাড হসপিটালে তিনি চিকিৎসা নেন। তার ঘাড়ে ক্যারোটিড আর্টারিতে ব্লক ধরা পড়ায় সুপ্রিম কোর্ট তার অসুস্থতার বিষয়টি বিবেচনায় নিয়ে গত বছরের জুলাই মাসে তাকে জামিন দেয়।