ইসি পুনর্গঠন রূপরেখা নিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সংবাদ সম্মেলন ১৮ নভেম্বর

0

জিসাফো ডেস্কঃ নির্বাচন কমিশন পুনর্গঠনের রূপরেখা নিয়ে ১৮ নভেম্বর সংবাদ সম্মেলন করবেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া।

দলীয় সূত্র জানায়, ১৮ নভেম্বর রাজধানীর হোটেল ওয়েস্টিনে বিকেল ৪টায় এক সংবাদ সম্মেলনে বক্তব্য রাখবেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। সেখানে তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচন সবার কাছে গ্রহণযোগ্য করতে নির্বাচনী প্রক্রিয়া এবং নির্বাচন কমিশন শক্তিশালী করতে প্রস্তাবনা তুলে ধরবেন তিনি।

সূত্র জানায়, ‘জাতীয় বিপ্লব ও সংহতি’ দিবস উপলক্ষে বিএনপির সমাবেশের অনুমতি দিলে সেখানেই বিএনপি প্রধান এই প্রস্তাব তুলে ধরতেন। কিন্তু সরকার যেহেতু সমাবেশের অনুমতি দেয়নি, তাই সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচন কমিশন পুনর্গঠনের নতুন রূপরেখা দেবেন খালেদা জিয়া।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান জানান, ‘সংবাদ সম্মেলনের দিন নির্ধারণ হয়নি তবে এ মাসের মধ্যে চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সংবাদ সম্মেলন করতে পারেন।

তবে নাম প্রকাশে অনিচ্ছুক বিএনপির সিনিয়র নেতা জানান, ‘আগামী ১৮ নভেম্বর বিকেলে বিএনপি চেয়ারপারসন বেগম খালোদা জিয়া ওয়েস্টিন হোটেলে সংবাদ সম্মেলন করবেন।