আ.লীগ নেতার মাথায় যুবলীগের পিস্তল

0

নোয়াখালী: সেনবাগ উপজেলার নবীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা বেলায়েত হোসেন সোহেলের মাথায় পিস্তল ঠেকিয়ে গুলির চেষ্টা করেছেন আব্দুল করিম সোহেল (৩০) নামের এক যুবক। এ সময় স্থানীয় লোকজন ওই দুর্বৃত্তকে ধরে ফেলে। এতে অল্পের জন্য রক্ষা পান চেয়ারম্যান।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে নবীপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ হামলার ঘটনা ঘটে। অাটক সোহেল নবীপুর ইউনিয়ন যুবলীগের সক্রিয় কর্মী বলে একাধিক সূত্রে জানা গেছে। তিনি বিষ্ণপুর গ্রামের আব্দুল মতিনের ছেলে।

তবে কী কারণে সোহেল চেয়ারম্যানকে গুলি করতে গিয়েছিলেন এ ব্যাপারে তাৎক্ষণিকভাবে কিছুই জানা যায়নি।

নবীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা বেলায়েত হোসেন সোহেল বিষয়টি নিশ্চিত করে বলেন, সন্ধ্যায় স্থানীয় সন্ত্রাসী ও মাদকাসক্ত আব্দুল করিম সোহেল ইউপি কার্যালয়ের আমার কক্ষে এসে একটি পিস্তল নিয়ে আমার মাথা ঠেকিয়ে গুলি করার চেষ্টা করে। এ সময় খবর পেয়ে পরিষদে থাকা ইউপি সদস্য ও স্থানীয়রা ছুটে এসে পিস্তলসহ তাকে আটক করে।’

চেয়ারম্যান আরও জানান, তার সঙ্গে ওই হামলাকারীর কোনো বিরোধ নেই। কী কারণে তাকে গুলি করতে চেয়েছিল তিনি তা বুঝতে পারছেন না।

এ ব্যাপারে সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক  জানান, চেয়ারম্যানের ওপর হামলার সময় পিস্তলসহ এক যুবককে আটকের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।