আজ পবিত্র কাবা শরীফ তাওয়াফ করবেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া

0

জিসাফো ডেস্কঃ বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান পরিবারের সদস্যদের নিয়ে আজ রাতে পবিত্র কাবা শরীফ বিদায় তাওয়াফ করবেন।

১৭ সেপ্টেম্বর শনিবার সকাল ৮টা ৩০ মিনিটের সময় সৌদি এয়ারলাইন্সের একটি ফ্লাইটে রাষ্ট্রীয় প্রোটকলে মদিনার উদ্দেশ্য রওয়ানা হবেন।সেখানে হযরত মোহাম্মদ (সা.) এর রওজা মোবারক জিয়ারত ও নফল ইবাদত করবেন।

বিষয়টি নিশ্চিত করছেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব ।

সৌদি বাদশা সউদ বিন আবদুল আজিজের আমন্ত্রণে রাজকীয় অতিথি হিসেবে বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান পরিবারের সদস্যদের নিয়ে ১১ই সেপ্টেম্বর রবিবার সৌদি আরবের মক্কায় ঐতিহাসিক আরাফাতের ময়দানে পবিত্র হজ সম্পন্ন করেছেন।

পবিত্র হজে দেশের মানুষের মুক্তি ও কল্যাণ কামনায় দোয়া করেছেন তিনি।

মুকিব জানান,দেশনেত্রী বেগম খালেদা জিয়া, তারেক রহমান, স্ত্রী জোবাইদা রহমান, মেয়ে জাইমা রহমান, ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমানের স্ত্রী শর্মিলা রহমান সিঁথি মিলে পরিবারের সবাই পবিত্র হজ সম্পন্ন করেন।

খালেদা জিয়ার সঙ্গে ঢাকা থেকে আসা তার উপদেষ্টা কাউন্সিলের সদস্য এনামুল হক চৌধুরী, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক শরীফ শাহ কামাল তাজ, একান্ত সচিব আবদুস সাত্তার, আলোকচিত্রী নুরুউদ্দিন আহমেদ ও গৃহকর্মী ফাতেমা ছিলেন।