আজ দেশ নেত্রীক বেগম খালেদা জিয়ার ৭২ তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল ও কেক কেটে পালন করল জিয়া সাইবার ফোর্স

0

আজ দেশ নেত্রীর ৭২ তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল ও কেক কেটে পালন করল জিয়া সাইবার ফোর্স – Zia Cyber Force ।

আজ প্রাণপ্রিয় দেশনেত্রী, আপোষহীন নেত্রী, সাবেক সফল প্রধানমন্ত্রী (৩বার), বি এন পি চেয়ারপার্সন ও মহান স্বাধীনতার ঘোষক ও বাংলাদেশের প্রথম নির্বাচিত রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর সহধর্মিণী বেগম খালেদা জিয়ার ৭২ তম জন্মদিন।

   


নেত্রী চিকিৎসা জনিত কারনে যুক্তরাজ্যে, প্রতিবেশী ও কথিত বন্ধু রাষ্ট্রের কল্যাণে আমাদের দেশে ভয়াবহ বন্যা।বি এন পি মহাসচিব নেত্রীর নির্দেশে বন্যা কবলিত এলাকায় বন্যার্তদের পাশে।নেত্রীর নির্দেশে বি এন পি এবং সহযোগী সকল সংগঠন দেশের এই পরিস্থিতে নেত্রীর জন্মদিন পালনে কোন বণ্যাঢ্য আয়োজন করেনি, দোয়া মাহফিল ছাড়া।
হ্যা আমরাও সে ধারা অব্যাহত রেখে এই মহীয়সী নারীর জন্মদিনে আয়োজন করি এক দোয়া মাহফিল, ও ছোট দের অনুরোধে ও তাদের ঈদের জন্য জমানো টাকা থেকে কেনা কেক কেটে নেত্রীর জন্মদিন পালন করি। আসলে এই প্রজন্মের এই এইচ এস সি পড়ুয়া ছেলেদের নেত্রীর প্রতি ভালোবাসা দেখে কেক কাটতে বাধ্য হই। কে এম সবুজ, হাসিবুল হক, বিধান, কামাল, সাদ্দাম, কে এম মাহাবুব, জহুরুল, ইমরান লিখন  সহ জিয়া সাইবার ফোর্স ZCF এর এই প্রান চঞ্চল ছেলে গুলোর ঈদ এর টাকা থেকে জমানো টাকায় কেনা কেক না কেটে আসলেই উপায় ছিল না।

  

আজ সফল ভাবে জিয়া সাইবার ফোর্স এর কেন্দ্রীয় কার্যালয় এ মিলাদ মাহফিল ও কেক কেটে পালন করা হয় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ৭২ তম জন্মদিন।কেক কাটেন সংগঠনের মহাসচিব (প্রস্তাবিত) জনাব কে এম হারুন। এসময়ে জিয়া সাইবার ফোর্স অফলাইন টিমের প্রায় ৫০ জন সদস্য উপস্থিত ছিলেন।