আওয়ামী লীগের সরকার পরিচালনার অভিজ্ঞতা নেই, আছে লুটপাটের অভিজ্ঞতা- সাবেক মন্ত্রী তরিকুল ইসলাম

0

আজ বৃহস্পতিবার (২৭ জুলাই, ২০১৭) সকালে যশোর প্রেসক্লাবে বিএনপির সদস্য সংগ্রহ এবং নবায়ন কর্মসূচি উদ্বোধন উপলক্ষে এক সভায় এ মন্তব্য করেন প্রধান অতিথি বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সম্মানিত সদস্য সাবেক মন্ত্রী জনাব তরিকুল ইসলাম।

জনাব তরিকুল ইসলাম বলেন, আমাদের মধ্যপন্থা বলে কিছু নেই। হয় লড়তে হবে না হয় মরতে হবে। দেশের সব ব্যাংক লুট করেছে সরকার। ৭৮ হাজার কোটি টাকা বিদেশে পাচার হয়েছে। ১০ টাকা কেজির চাল খাওয়ানোর কথা বলে এখন ৬০ টাকা কেজি দরে চাল খাওয়াতে বাধ্য করছে।  আওয়ামী লীগের সরকার পরিচালনার অভিজ্ঞতা নেই ।  আছে লুটপাটের।

তিনি আরও বলেন, কর্মীরা শক্তিশালী না হলে দল শক্তিশালী হবে না। আর দল শক্তিশালী না হলে আগামী নির্বাচনে জয়ী হওয়া যাবে না। সবকিছু নির্ভর করছে তৃণমূল পর্যায়ের শক্তিশালী সংগঠনের ওপর।

সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাড. রুহুল কবির রিজভী আহমেদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু, সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, জয়ন্ত কুমার কুন্ডু, কেন্দ্রীয় বিএনপির সদস্য ইঞ্জিনিয়র টিএস আইয়ূব, আবুল হোসেন আজাদ। সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শামসুল হুদা।

Published By: Zubair Tanvir Siddique