আওয়ামীলীগ নেতার মালিকানাধিন লঞ্চের কেবিনে খুন হওয়া অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার

0
জিসাফো ডেস্কঃঝালকাঠি -ঢাকা রুটে চলাচলকারী বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান আ’লীগ নেতা সাইদুর হরমান সেন্টুর মালিকানাধীন এমভি সুন্দরবন-৬ লঞ্চের দুই সুকানীর কেবিনে এক যুবতী কে নির্মম ভাবে হত্যা করে লাশ ফেলে রাখার ঘটনা ঘটেছে। গত ২৩ নভেম্বর ঢাকা থেকে ছেড়ে আসা সুন্দরবন-৬ লঞ্চটির ২৪ নভেম্বর ঝালকাঠি লঞ্চঘাটে পৌছানোর পর সুকানী খলিল ও জালালে ব্যবহৃত কেবিনে এ যুবতীর লাশ পড়ে থাকার বিষয়টি শনাক্ত হলে জনমনে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।
এ ব্যাপারে সুন্দরবন-৬ লঞ্চের কর্তৃপক্ষ কোন সদুত্তর দিতে না পারলেও লঞ্চ ষ্টাফদের একটি সূত্রের অভিযোগ, উক্ত দুই সুকানী কোন প্রকার নামঠিকানা বা পরিচয় না রেখেই অঞ্জাত কয়েক ব্যক্তি, একটি শিশু সহ নিহত যুবতীকে রুম ভাড়া দেয়ার খুনীরা অনায়াসেই তাদের অপকর্ম সম্পন্ন করে পার পেয়েছে। বৃহস্পতিবার সকাল ১২টায় পুলিশ নিহত যুবতীর লাশ উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে। ঝালকাঠির নবাগত পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার, সিনিয়র সহকারী পুলিশ সুপার, অফিসার ইনচার্জ সহ উর্ধতন পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে।
দুই সুকানীর মধ্যে জালালে নামে একজন পালাতক থাকলেও সুকানী খলিল জানায়, সুকানী জালাল বুধবার ঢাকা থেকে রওয়ানা হওয়ার পূর্বে ৪ নারী-পুরুষ ও একশিশু সহ ৫জনকে তাদের ডাবল ষ্টাফ কেবিনটি ভাড়া দেন। বৃহস্পতিবার সকালে ঝালকাঠি ঘাটে লঞ্চ এস থামার পর সবাই চলে গেলেও এ রুমের লোক বেড় না হওয়ায় তাদের ডাকতে গেলে যুবতীর মৃত দেহ পরে থাকতে দেখে আলোড়ত সৃষ্টি হয় ও লঞ্চ কর্তৃপক্ষ বিষয়টি থানায় অবগত করে।
এ ব্যাপারে ঝালকাঠি থানার সেকেন্ড অফিসার এসআই আঃ হালিম তালুকদার জানায়, পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরী শেষে ময়না তদন্তের জন্য মৃতদেহ হাসপাতাল মর্গে প্রেরন করেছে।