আইসক্রিম বেচা-কেনা নিয়ে সংঘর্ষ, নিহত ১

0

সিরাজগঞ্জ: শাহজাদপুর উপজেলায় আইসক্রিম বেচা-কেনাকে কেন্দ্র করে সংঘর্ষে আশরাফ আলী (৩০) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় উভয়পক্ষে অন্তত ২৫ জন আহত হয়েছে। খবর পেয়ে এনায়েতপুর ও শাহজাদপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

রোববার সকাল ১১টার দিকে উপজেলার কামালপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আশরাফ আলী উপজেলার বেলতৈল ইউনিয়নের ঘোড়শাল গ্রামের জিন্নাত আলীর ছেলে। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার বিকেলে আইসক্রিম বেচা-কেনাকে কেন্দ্র করে এনায়েতপুর থানাধীন খুকনী ইউনিয়নের কামালপুর ও শাহজাদপুর থানার বেলতৈল ইউনিয়নের ঘোড়শাল গ্রামের যুবকদের কথা কাটাকাটি হয়। এরই জের ধরে রবিবার সকালে ওই দুই গ্রামের বাসিন্দাদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে আশরাফ আলী গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে শাহজাদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তিনি মারা যান।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক এ তথ্য নিশ্চিত করে জানান, দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আশরাফ আলী নিহত হয়েছেন। এ ঘটনাকে কেন্দ্র করে ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।