অর্ধশতাধিক নেতাকর্মী শহীদ জিয়ার নীতি,আদর্শ এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বের প্রতি আস্থা জ্ঞাপন করে বিএনপিতে যোগ

0

জিসাফো ডেস্কঃ জাতীয় যুব সংহতির হালুয়াঘাট উপজেলা শাখার আহবায়ক নজরুল ইসলামের নেতৃত্বে জাতীয় পার্টির অর্ধশতাধিক নেতাকর্মী শহীদ জিয়ার নীতি,আদর্শ এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বের প্রতি আস্থা জ্ঞাপন করে আজ বিএনপিতে যোগ দিয়েছেন। নজরুল ইসলাম বিগত ইউপি নির্বাচনে ৯ নং ধারা ইউনিয়নে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ছিলেন।

এ উপলক্ষে ধারা বাজার বিএনপি কার্যালয়ে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ্ প্রিন্স অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আরফান আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত যোগদান অনুষ্ঠানে হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু হাসনাত বদরুল কবির, সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান মিজান,বিএনপি নেতা মোতালেব আহমেদ, আলী আযম খান দিপু,সৈয়দ গুলজার আহমদ নাঈম, নুরুল ইসলাম,আনোয়ার হোসেন,মোতালেব হোসেন,এবং যোগদানকারীদের পক্ষে নজরুল ইসলাম বক্তব্য রাখেন।

যোগদানকারীরা ১০টাকার বিনিময়ে বিএনপির সদস্যভুক্তির রসিদ কেটে বিএনপির প্রাথমিক সদস্য হন। এমরান সালেহ প্রিন্স ফুল দিয়ে যোগদানকারীদের স্বাগত জানান। অনুষ্ঠানে এমরান সালেহ্ প্রিন্স বিএনপিতে যোগদানকারীদের স্বাগত জানিয়ে বলেন,তাদের এই যোগদান দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করবে। তিনি বলেন, সকল দেশপ্রেমিক শক্তি বিএনপির পতাকাতলে সমবেত হচ্ছে,ইনশাআল্লাহ ২০১৮ সালের মধ্যেই জনগণের বিজয় অর্জিত হবে। তিনি বিএনপির সদস্য সংগ্রহ অভিযান সফল করার আহ্বান জানান।