অবশেষে দীর্ঘ প্রতীক্ষার অবসান শেষে বাকশালী বন্দিদশা থেকে মুক্তি পেলেন মাহমুদুর রহমান

0

জিসাফো ডেস্কঃ অবশেষে দীর্ঘ প্রতীক্ষার অবসান শেষে বাকশালী বন্দিদশা থেকে মুক্তি পেলেন নির্ভীক ও সাহসী কলমযোদ্ধা,দৈনিক আমার দেশ পত্রিকার সংগ্রামী সম্পাদক মাহমুদুর রহমান।আজ বুধবার দুপুর ১২টা ৫৫ মিনিটে কাশিমপুর কারাগার থেকে মুক্তি পান তিনি।

আজ দুপুর ১২ টা ৫৫ মিনিটে কাশিমপুর কারাগার-২ কারাফটক দিয়ে তিনি বেরিয়ে আসেন।

মুক্তি পাওয়ার পর আমার দেশের সাবেক কর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ মাহমুদুর রহমানকে ঘিরে ধরেন। তাঁকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

কাশিমপুর কারাগার-২ এর জেলার নাশির আহমেদ জানান, মাহমুদুর রহমানের জামিনের কাগজপত্র কারাগারে পৌঁছানোর পর তা যাচাই-বাছাই শেষে তাকে কারাগার থেকে মুক্তি দেওয়া হয়।

এ সময় কারাফটকে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেএম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা ফরহাদ হালিম ডোনার, বিএফইউজে’র একাংশের মহাসচিব রুহুল আমিন গাজী, বিএনপির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার রিয়াজুল ইসলাম রিজু, সহ প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম, সহ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আফজাল হোসেন সবুজ, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ডা. মাজহারুল আলম, গাজীপুর পৌর বিএনপির সাবেক সভাপতি হালিমুজ্জামান ননি ও ছাত্রদলের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক নুরুল হুদা নুরু প্রমুখ।

২০১৩ সালের ১১ এপ্রিল থেকে মাহমদুর রহমান কারাবন্দি ছিলেন।কারাবন্দী করার পরপরই তাঁর প্রকাশিত পত্রিকা “দৈনিক আমার দেশ” বন্ধ করে দেয়া হয়।