অনিন্দ্য ইসলাম অমিতের নির্দেশনায় যশোরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭ তম শাহাদত বার্ষিকী পালিত।

0

অনিন্দ্য ইসলাম অমিতের নির্দেশনায় যশোরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭ তম শাহাদত বার্ষিকী পালিত।

অবৈধ, স্বৈরাচার সরকারের সৃষ্ট নানান প্রতিকূলতার জাল ছিন্ন করে, বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক জনাব অনিন্দ্য ইসলাম অমিতের সরাসরি নির্দেশনায় ও ব্যবস্থাপনায়  এবং যশোর জেলা বিএনপি, যুবদল এবং ছাত্রদলের তত্ত্বাবধানে যশোর শহর ও ইউনিয়নের শতাধিক স্থানে দরিদ্র ভোজ ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে ভাব গাম্ভীর্যের সাথে পালিত হলো মহান স্বাধীনতার ঘোষক, বাংলাদেশী জাতীয়তাবাদের প্রবক্তা, বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক, বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭ তম শাহাদত বার্ষিকী।

৩০শে মে প্রথমে যশোর জেলা বিএনপি কার্যালয়ে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অসুস্থ পিতা সাবেক মন্ত্রী বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য জননেতা জনাব তরিকুল ইসলামের চিকিৎসা হেতু বর্তমানে সিঙ্গাপুরে অবস্থান রত সদ্য কারা মুক্ত বিএনপি জাতীয় নির্বাহী কমিটির খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জনাব অনিন্দ্য ইসলাম অমিত সমগ্র যশোর জুড়ে আয়োজিত দরিদ্র ভোজ ও দোয়া মাহফিল সমূহের প্রায় সবকটি স্পটের নেতা-কর্মীদের সাথে  সেল ফোনে সার্বক্ষণিক যোগাযোগের মাধ্যমে সার্বিক পরিস্থিতির মনিটরিং করছিলেন।

জিয়াউর রহমানের ৩৭ তম শাহাদত বার্ষিকী
অনিন্দ্য ইসলাম অমিতের নির্দেশনায়, জেলা বিএনপি, যুবদল এবং ছাত্রদলের তত্ত্বাবধানে যশোরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭ তম শাহাদত বার্ষিকী পালিত।

কেন্দ্রীয় নেতার সার্বক্ষণিক মনিটরিংয়ে কারণে সমগ্র যশোর জুড়ে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আয়োজিত  আয়োজিত দরিদ্র ভোজ ও দোয়া মাহফিল সমূহের দায়িত্ব প্রাপ্ত নো-কর্মীদের সাহস ও কর্ম স্পৃহা শতগুণ বৃদ্ধি করে। এছাড়াও যশোর শহর ও ইউনিয়ন সমূহে আয়োজিত দরিদ্র ভোজ ও দোয়া মাহফিলের স্থান সমূহ পরিদর্শনে যান যশোর জেলা বিএনপি, যুবদল এবং ছাত্রদলের নেতৃ বৃন্দ এবং প্রতিটি স্থানেই বিএনপি নেতা-কর্মী এবং সাধারণ জনগণের ব্যাপক হারে স্বতঃস্ফূর্ত উপস্থিতি ছিল লক্ষণীয়।

W&P By: Zubair Tanvir Siddique